রূপগঞ্জে বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

প্রকাশিত হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
জাতীয় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে গতকাল ১৬ ডিসেম্বর বুধবার রূপগঞ্জ উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব, রূপসী দাখিল মাদ্রাসা, শাওন কনসালটেশন ফিজিওথেরাপী এন্ড আই কেয়ার, কাঞ্চন-তারাবো পৌরসভা, কায়েতপাড়া-রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ, পুর্বাচল আদর্শ সেবা ফাউন্ডেশনসহ সামাজিক সংগঠন সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে রয়েছে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, প্রদীপ প্রজ্জ্বলন, মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাঙ্কন-শর্টফিল্ম প্রদর্শন, মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা।

সরকারি মুড়াপাড়া কলেজ বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শাহ্জাহান ভুইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খাঁন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমানউল্লাহ ও মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ।

পরে মুক্তিযোদ্ধাদের মধ্যে ফুল, নগদ অর্থ, সম্মাননা পদক ও রান্না করা খাবার প্যাকেট তুলে দেয়া হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Calendder

January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: