মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানালেন মুজিবুর রহমান

প্রকাশিত হয়েছে
নিজস্ব প্রতিবেদক : ২৮ সেপ্টম্বর বঙ্গবন্ধুকন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন। এই বিশেষ দিনটিকে ঘিরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উৎফুল্ল প্রকাশ করছেন।
তারও ধারাবাহিকতায় প্রয়াত এডভোকেট সাহারা খাতুনের ভাগ্নে মুজিবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকীর উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন আজ,২০০৬ সালের পর থেকে এই প্রথম জন্মদিনে দেশে থাকছেন তিনি। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নিভৃত পল্লীতে জন্মগ্রহণ করেন রাজনীতির বাঁক বদলে অসমান্য অবদান রাখা শেখ হাসিনা। শৈশব-কৈশোর কেটেছে মধুমতি নদীর তীরবর্তী গ্রাম টুঙ্গিপাড়ায়।
তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এছাড়াও, শেখ হাসিনার নেতৃত্বে স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি, খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ন, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানী ও বিদ্যুৎ, বাণিজ্য, আইসিটি এবং এসএমই খাতে এসেছে ব্যাপক সাফল্য।
তিনি আরো জানান, “বাঙ্গালির আশার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ,দেশের গর্ব দেশের রত্ন মুজিব কন্যা হাসিনা! দেশের তরে জীবন দিতে উন্নতি যার সাধনা! বাবার মতো সাহস নিয়ে এগিয়ে চলেন যিনি! বাবার সপ্ন বাবার আশা লালল করেন তিনি! শেখ মুজিব এর সাহস ভরা আছে উনার বুকে! সোনার বাংলা গড়ার সপ্ন শেখ হাসিনার চোখে!” উল্লেখ্য যে, আমি মুজিবুর রহমান ঢাকা ১৮ আসনের মনোনয়নপ্রত্যাশী,নেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি জয়ের জন্য শতভাগ আশাবাদী তবে দলের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য করে নেব, সবাই আমার জন্য দোয়া করবেন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করছি।

Calendder

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: