অ্যাডভোকেট সাহারা খাতুনের প্রতিচ্ছবি ভাগ্নে মুজিবুর রহমান

প্রকাশিত হয়েছে
রবিউল ইসলাম :  ঢাকা ১৮ আসনের নেত্রী প্রয়াত সাবেক সফলমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের ভাগ্নে ,উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মুজিবুর রহমান, প্রয়াত অ্যাডভোকেট সাহারা খাতুনের প্রতিচ্ছবি হয়ে কাজ করেছিলেন বলে জানান প্রাণেরদেশ  অনলাইন নিউজ পোর্টালকে । সাহারা খাতুনের নির্দেশক্রমে ঢাকা -১৮ আসনের সকল কার্যক্রমে দেখভাল করতেন ভাগ্নে মুজিবুর রহমান। প্রয়াত অ্যাডভোকেট সাহারা খাতুনের খ্যাতি ধরে রাখতে ভাগ্নি মুজিবুর রহমান, ঢাকা ১৮ উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ঢাকা ১৮ আসনের সব ধরনের উন্নয়নমূলক কাজে তার সম্পৃক্ততা রয়েছে বলে জানান।
তিনি আরো বলেন, আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের অন্যতম সদস্য ছিলাম, স্বৈরাচারী এরশাদ সরকার বিরোধী আন্দোলনে আমার সক্রিয় ভূমিকা ছিল । অ্যাডভোকেট সাহারা খাতুন আইনি লড়াইয়ের মাধ্যমে আমাকে মুক্ত করে নিজ বাসায় রেখে চিকিৎসা করিয়েছেন।১/ ১১ সময় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা গ্রেফতার হওয়ার পর অ্যাডভোকেট সাহারা খাতুনের আইনি লড়াইয়ের সর্বক্ষণ সাথে ছিলাম। মনোনয়ন প্রত্যাশী মুজিবুর রহমান আরও জানান,দলের সিদ্ধান্ত আমি চূড়ান্ত বলে গণ্য করব কিন্তু দল যদি আমাকে মনোনয়ন দেয় জয়ের জন্য আমি শতভাগ আশাবাদী।
অ্যাডভোকেট সাহারা খাতুনের কোন কথাটি আপনাকে হৃদয় নাড়া দেয় এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সাহারা খাতুন এমপির সাথে আমার পারিবারিক বন্ধন রয়েছে, তিনি একদিন বলেছিলেন খালার চেহারার সাথে আমার মিল রয়েছে এই কথাটা আমাকে খুব নাড়া দেয়, আজ তিনি নেই,সবাই আমার খালার জন্য দোয়া করবেন।

Calendder

January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: