অ্যাডভোকেট সাহারা খাতুনের আসনে মনোনয়ন চান মজিবুর রহমান

প্রকাশিত হয়েছে
রবিউল ইসলাম:  সদ্য প্রয়াত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন কিডনি ও শ্বাসতন্ত্রের জটিলতায় থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে মারা যান, অ্যাডভোকেট সাহারা খাতুনের সুখে-দুঃখে, কাজে, সকল বিষয় প্রতিচ্ছবি রূপে কাজ করেছেন তার ভাগ্নে মজিবুর রহমান।
ঢাকা -১৮ আসনের রাস্তাঘাট উন্নয়ন, অলিগলি সমস্যা সকল বিষয় অবগত আছেন পিএস মজিবুর রহমানের, সাহারা খাতুনের নির্দেশেই সকল বিষয় তদারকি করতেন এমনটাই বলছিলেন মুজিবুর রহমান।
মুজিবুর রহমান একযুগ ধরে এডভোকেট সাহারা খাতুনের পিএস ছিলেন, এছাড়া উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সহ -সভাপতি , ১৯৮৪-৮৫ সালে বাংলাদেশ ছাত্রলীগের সদস্য ছিলেন ও জগন্নাথ কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন।
তিনি জানান, অ্যাডভোকেট সাহারা খাতুনের নির্দেশে সাংগঠনিক সকল পর্যায়ের কাজ করেছি, ঢাকা -১৮আসনের নেতাকর্মী ও জনগণের সাথে আমার ভালো সম্পর্ক।
৩৪ বছরের রাজনৈতিক জীবনে আমি সমাজের জন্য কাজ করে যাচ্ছি,আমি সাহারা খাতুনের পারিবারিক লোক,ঢাকা -১৮ আসনের অনেক কিছুই আমার জানা। যদি আমাকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়ে থাকে অ্যাডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার মধ্যে দিয়ে ১৮ আসনের উন্নয়ন করে যাবো কিন্তু দলের সিদ্ধান্ত আমি চূড়ান্ত বলে গণ্য করে নিব তবে, দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি জয়ের জন্য শতভাগ আশাবাদী।
মুজিবুর রহমান আরও জানান, আমার খালার অভাব ঢাকা -১৮ আসনে অপূরণীয়, আল্লাহ তাকে জান্নাত নসিব করুক।

Calendder

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: