রূপগঞ্জে ২৪ ঘন্টায় ২ গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে

স্টাফ রিপোর্টার : রূপগঞ্জে মমতাজ বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধারের ২৪ ঘন্টা না পেরোতেই বৃষ্টি আক্তার নামে আরেক গৃহবধূর লাশ পাওয়া গেছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ২ নম্বর ওয়ার্ড থেকে বৃষ্টি আক্তার (১৯) নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বৃষ্টি আক্তার চণপাড়া এলাকার ৮ নং ওয়ার্ডের বাচ্চু মিয়ার মেয়ে। এ ঘটনায় তার স্বামী আবুু বকর ও শাশুড়ি নাসিমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল আলম জানান, বৃষ্টি আক্তার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন সংবাদ পেয়ে লাশ উদ্ধার করতে যায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে তার লাশ বিছানায় শোয়ানো অবস্থায় পাওয়া যায়। নিহতের গলায় বা শরিরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

নিহত বৃষ্টি আক্তারের পরিবার সূত্রে জানা যায় প্রায় ৬ মাস আগে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে আবু বকরের সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয় বৃষ্টির। বিয়ের কিছুদির পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন বৃষ্টি আক্তারের উপর নির্যাতন শুরু করে। তাদের অভিযোগ বৃষ্টি আক্তারকে তার শশুরবাড়ির রোকজন মিলে হত্যা করেছে বলে তারা দাবী করছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Calendder

January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: