শিরোনাম

পেকুয়ার মগনামায় এমপির ত্রান পেল ৪’শ পরিবার

প্রকাশিত হয়েছে
 আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া প্রতিনিধি : ‌কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে হতদরিদ্র  ৪’শ পরিবার পেল চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলন এমএ এর খাদ্য সামগ্রী।
শুক্রবার (১০জুলাই) বিকেলে মগনামা ইউপির মাঠে এ সব খাদ্য সামগ্রী বিলি করেছেন মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।
করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে মগনামায় এমপির ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন ও হতদরিদ্র জনগোষ্টীর মাঝে এদিন এমপির পক্ষে চেয়ারম্যান ওয়াসিম এসব ত্রান বিলি করেছেন। স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় পরিষদ মাঠে সারিবদ্ধভাবে দাড়িয়ে উপকারভোগিরা এসব খাদ্র সামগ্রী গ্রহন করেন।
ত্রান সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুর মুহাম্মদ বদ, শাহেদুল ইসলাম, খোরশেদুল ইসলাম, জসিম উদ্দিন,আজিজুল হক প্রমুখ।মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম জানায়, করোনাকালে মগনামার সাধারন জনগন বেকার ও কর্মহীন হয়ে পড়ে।
মগনামাবাসির জন্য এমপি মহোদয়কে ত্রানের কথা বললে তিনি তাৎক্ষনিক তাহার ব্যক্তিগত তহবিল থেকে ত্রানের ব্যবস্থা করে দিয়েছেন। এমপির পক্ষ থেকে আমার ইউনিয়নে ৪ শতাধিক পরিবারকে খাদ্র সামগ্রী বিলি করা হয়েছে।
মগঘোনা, দরদরিঘোনা,বাইন্যঘোনা ১০পরিবার, চেপ্টাখালী ৪০পরিবারসহ আরো কয়েকটি গ্রামের লোকজনের মাঝে এসব খাদ্য সামগ্রী বিলি করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি,আলু ১কেজি,তেল ১কেজি,ডাল ২কেজি।

Calendder

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: