জাতীয় বীমা দিবস উপলক্ষে রূপগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক :  বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি’-এ শ্লোগানেকে সামনে রেখে সারাদেশের ন্যায় নারায়নগঞ্জ রূপগঞ্জে  প্রথম জাতীয় বীমা দিবস-২০২০ পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে মুড়াপাড়া মঠেরঘাট  প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, বীমা শিল্পের উন্নয়ন ও বীমার গুরুত্ব সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রত্যেক বছর র‌্যালি, বীমা মেলা, আলোচনা সভা এবং নানা কর্মসূচির মাধ্যমে এ দিবসটি পালন করা হবে।

বীমা জীবনের ঝুঁকির বিপরীতে আর্থিক নিরাপত্তা হিসেবে কাজ করে। বীমার প্রয়োজনীয়তা অনুধাবন করে বিভিন্ন ক্ষেত্রে বীমা ব্যবস্থা চালুর নানা কর্মসূচি হাতে নিয়েছে সরকার ।

উপজেলা প্রশাসনের আয়োজনে বীমা দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া ।

বিশেষ অতিথি রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা। ভাইস চেয়ারম্যান সোহেল আহম্মেদ ভুইয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বীমার গ্রাহক বৃন্দ।

এছাড়াও উপজেলা চত্বরে ১টি স্টলে ৬টি বীমা কোম্পানীর সক্রিয় অংশ গ্রহণে আগত জনসাধারণকে বীমা শিল্পের উন্নয়ন ও বীমা সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে পরামর্শ প্রদান করা হয়।

 

Calendder

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: