শিরোনাম

আবারো নির্মাণ হবে সঞ্জয় দত্তের বায়োপিক

প্রকাশিত হয়েছে

বিনোদন ডেস্ক: রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ইতিমধ্যেই বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। রণবীরের অভিনয় প্রায় সব মহলেই প্রশংসিত। কিন্তু সিনেমাটির বিভিন্ন অসঙ্গতি প্রকাশ্যে এনেছে বলিউড। সে জন্য সমালোচনাও হয়েছে। আর তার পরিমাণ এতটাই যে, আবারও সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে। আর এ বার নাকি তার নির্মাতা রামগোপাল বর্মা।

শোনা যাচ্ছে, ‘সঞ্জু’ দেখে নাকি একেবারেই পছন্দ হয়নি রামগোপালের। সে কারণেই তিনি ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান। এখনও পর্যন্ত সেই সিনেমার নাম ঠিক হয়েছে ‘সঞ্জু : দ্য রিয়েল স্টোরি’। ‘সঞ্জু’র কোথায় কোথায় অসঙ্গতি রয়েছে?

বলিউডের একটা বড় অংশের মতে, সঞ্জয় দত্তের জীবনের অনেক অংশ এই সিনেমাতে দেখানো হয়নি। বিভিন্ন ঘটনায় তাকে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা হয়েছে। তার প্রথম স্ত্রী রিচা শর্মা, দ্বিতীয় স্ত্রী রিহা পিল্লাই এবং প্রথম সন্তান ত্রিশলার কোনও উল্লেখ নেই হিরানির সিনেমাতে।

সম্প্রতি রামগোপাল বলেন, ‘হ্যাঁ, আমি এই সিনেমাটা তৈরি করছি।’ কী ভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এল, তা নাকি নিজের সিনেমাতে আরও স্পষ্ট করে দেখাতে চান রামগোপাল। সূত্রের খবর, এই নতুন সিনেমাতে সামনে আসতে পারে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে রিসার্চ শুরু করেছেন রামগোপাল। তবে সঞ্জয় দত্তের ভূমিকায় কোন অভিনেতা থাকবেন তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক। সূত্র: আনন্দবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Calendder

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: