শিরোনাম

হাসপাতালে কেউ বেড়াতে আসে না : মন্ত্রী গাজী

প্রকাশিত হয়েছে

রফিকুল ইসলাম রাফি :  নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, হাসপাতালে কেউ বেড়াতে আসে না। বিপদে পড়েই সাধারণ  মানুষ সেবা নিতে আসে। কেউ যেন সেবা নিতে এসে হয়রানির শিকার না হয় সেই দিকে লক্ষ রাখতে হবে। যারা দায়িত্বে অবহেলা করবে তাদের কঠোর শাস্তি দেয়া হবে।

সোমবার( ২ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের উদ্দেশে এক আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। এর আগে  তিনি রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন কার্যক্রম উদ্বোধন করেন।

মন্ত্রী আরো বলেন, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  কোনো সমস্যা দেখতে চাই না। কোন কোন ডাক্তার নেই নাম দেন আমি (গাজী) ডিও লেটারের মাধ্যমে ডাক্তারের ব্যবস্থা করে দেবো।

তিনি বলেন, সরকারি মালে আমাদের যত্ন কম থাকে। এই চিন্তা চেতনা আমাদের বদলাতে হবে। সরকারি  এ্যাম্বুলেন্সে যত্ন বাড়াতে হবে।

গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ সরকার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে মানুষের চিকিৎসা সেবা চালু করেছে। বিএনপি ২০০১ সালে সরকার গঠন করে জনগণের সেই স্বাস্থ্য সেবা বন্ধ করে দেয়।

এসময় উপস্থিত ছিলেন , নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজ, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া ,রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, ওসি মাহমুদুল  হাসান ,স্বাস্থ্য কর্মকর্তা সাঈদ আল মামুন,

মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান সোহেল ভূইয়া, ডাঃফয়সাল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়া ,রমজান মেম্বার, খোরশেদ মেম্বার,সামসুল হক, প্রমুখ।

Calendder

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: