শিরোনাম

হাইকোর্টে তৈমূরের লিফলেট বিতরণ

প্রকাশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক :   দীর্ঘদিন ধরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কারাগারে আটক রয়েছেন। তার মুক্তির দাবী নিয়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার একের পর এক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আগামী ২৬ অক্টোবর রাজধানী ঢাকা জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলনের ব্যনারে সমাবেশের আয়োজন করা হয়েছে।
আর সেই সমাবেশ সফল করাল লক্ষ্যে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার দেশের বিভিন্ন জেলার আইনজীবীদের সাথে যোগাযোগ করেছেন।

একই সাথে দেশের বিভিন্ন জেলার আদালত প্রাঙ্গনগুলোতে লিফলেট বিতরণ ও সভা সমাবেশ করেছেন। সেই সূত্র ধরে ২১ অক্টেবর সোমবার দুপুরে হাইকোর্টে লিফলেট বিতরণ করেছেন। প্রত্যেক আইনজীবীদের চেম্বারে চেম্বারে গিয়ে তারা এই লিফলেট বিতরণ করেন।

এসময় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বাংলাদেশের রাজনীতির প্রথম শর্ত হলো খালেদা জিয়ার মুক্তি। এই মুক্তির জন্য আমাদের সর্বশক্তি নিয়োগ করতে হবে এবং আমরা এই সর্বশক্তি নিয়োগ করবো। আমার দৃঢ় বিশ্বাস এই আইনজীবী সমাবেশ থেকে সরকারকে ম্যাসেজ দেয়া হবে এবং এই ম্যাসেজ আন্তর্জাতিক পর্যায়েও পৌছবে।

আমি বিশ্বাস করি, আমরা প্রতিবন্ধকতা ছাড়াই সমাবেশ করবো। আর যদি প্রতিবন্ধকতা সৃষ্টি হয় তাহলে প্রতিবন্ধকতা মোকাবেলা করেই আমরা সমাবেশ করবো। আমার দৃঢ় বিশ্বাস আইনজীবী সমাবেশ বিশাল সমাবেশে পরিণত হবে

Calendder

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: