সিদ্ধিরগঞ্জে অস্ত্র তৈরির কারখানা আবিস্কার :অস্ত্রসহ আটক- ৩

প্রকাশিত হয়েছে

স্টাফ রিপোর্টার  :

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে অস্ত্র তৈরির একটি কারখানা আবিস্কার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে পিতা-পুত্রসহ তিনজনকে।

 

উদ্ধার করা হয়েছে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি। এছাড়া অর্ধতৈরী একটি ম্যাগজিনও উদ্ধার করা হয়। গত শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জে সাইলো গেট এলাকাতে ওই অভিযান চালানো হয়। গ্রেফতরকৃতরা হলো আলী আকবর লাভলু সরকার (৫৩), তার ছেলে কামরুজ্জামান নওশাদ সরকার (২৯) ও মৃত আবদুস সালামের ছেলে মজিবর রহমান (৩৮)।

 

ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান বলেন, শুক্রবার রাতে পশ্চিম কদমতলী সড়ক থেকে লাভলু সরকার ও নওশাদকে একটি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। ওই সময়ে তাদের নিয়ে সাইলো গেট এলাকাতে আলী আকবরের ফ্ল্যাট বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ওই বাড়ি থেকে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। সেখান থেকে তৈরিকৃত একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

 

মিজানুর রহমান আরো জানান, এ বাসায় মূলত দেশীয় অস্ত্র তৈরি করা হতো। নওশাদের কাছে উদ্ধারকৃত অস্ত্রটি ওই কারখানায় তৈরি।

 

এদিকে স্থানীয় লোকজন জানান, এরআগে মিজিমিজি এলাকার এক মেয়েকে গিটার শিখানোর অজুহাতে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নওশাদ। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করে নওশাদ।

 

পরে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে তাকে অপরহণ করে নওশাদ ও তার সহযোগিরা। এ ঘটনায় মেয়ের পরিবার মামলা করলে ওই মামলায় সাড়ে তিন মাস জেল খাটে নওশাদ। এখানেই শেষ নয়, সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ডে আলিফ জেনারেল হসপিটালে চাকরী করার সময় রাতে ওই হাসপাতালের সিনিয়র নার্সকে ধর্ষণ চেষ্টা চালায় নওশাদ।

 

পরে হাসপাতাল কর্তপক্ষ মান সম্মানের ভয়ে পর্যাক্রমে রুমাদক বিক্রি ও মাদক সেবনের অভিযোগও রয়েছে। মুলত একজন প্রতারক ও লম্পট সে।

এখানে মন্তব্য করুন

Calendder

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন