শিরোনাম

রূপগঞ্জ চনপাড়া মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে গ্রেফতার- ১৩

প্রকাশিত হয়েছে

স্টাফ রিপোর্টার : রূপগঞ্জ উপজেলায় চনপাড়া বস্তিতে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ১৩ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানে মাদক বিক্রির টাকাসহ বিপুল পরিমাণ গাঁজা ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই অভিযানে গ্রেপ্তারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন, তরিকুল ইসলাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরবিন্দ বিশ্বাস।

গ্রেপ্তারকৃতরা হলো চনপড়া বস্তির বুলু মিয়ার স্ত্রী মনোয়ার (৩৫), ইসমাইলের স্ত্রী ময়না (৪৫), মামুনের স্ত্রী সীমা (২০) ও রুনা (৩৫), ফিরোজের স্ত্রী লুৎফা (৩৫), ইমরান মিয়ার স্ত্রী রিতু (৩৫), আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (২৫), বীরেন্দ্রনাথের ছেলে পিন্টু (২৬), ফিরোজের ছেলে আদর (২০), সাত্তার মিয়ার ছেলে আকাশ (২০), খলিলুর রহমানের ছেলে হৃদয় (২০), ফজলুর রহমানের ছেলে মাসুম (২৮) ও মামুন (৩৩)।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত ইয়াবা, গাঁজা, হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন ধরণের মাদক বিক্রি করে আসছিল বলে জানিয়েছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামসুল আলম।

তিনি জানান, মাদক বিরোধী এই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগের ১১০ জন, জেলা পুলিশের ৮৬ জন, র‌্যাবের ৩২ জন জেলা আনসার ও ভিডিপির ২০ জন এবং কোস্টগার্ডের ১০ জনসহ আইনশৃঙ্খলা বাহিনীর ৩০০ সদস্য অংশগ্রহণ করেন। স্থল ও নৌ উভয় পথে পরিচালিত এই অভিযানে ১৩ জন গ্রেপ্তারের পাশাপাশি ৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, মাদক বিক্রির নগদ ৪৫ হাজার ৭শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশনস ও গোয়েন্দা) ড. এএফএস মাসুম রব্বানীর সার্বিক তত্ত্বাবধানে এবং বিভাগীয় পরিচালক ফজলুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। মাদক বিরোধী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সামসুল আলম।

Calendder

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: