রূপগঞ্জে শিক্ষার্থীদের নির্যাতন করায় ।। দুই যুবকের ১ বছরের জেল

প্রকাশিত হয়েছে

 নিজস্ব প্রতিবেদক : রূপগঞ্জ উপজেলায় দশম শ্রেণির তিন শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অপরাধে দুই বখাটে যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম দন্ডবিধি ১৮৬০ এর ৩৬৫ ধারা মোতাবেক দুই বখাটেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেন।

সাজাপ্রাপ্তরা হলো, মুড়াপাড়া শিবগঞ্জ গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে তানজিল আহম্মেদ রানা ও মুড়াপাড়া মাহমুদাবাদ গ্রামের জাহিদের ছেলে ওবায়দুল।

জানা যায়, ডেমরা বাওয়ানী আদর্শ বিদ্যালয়ের দশম শ্রেণির তিন তরুণ রূপগঞ্জের মুড়াপাড়া জমিদার বাড়ি (মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়) ঘুরতে আসে।

এ সময় রানা ও ওবায়দুল নামে দুই যুবক তাদের আটক করে। এ সময় তারা শিক্ষার্থীদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন কড়ে নেয় এবং শারীরিক নির্যাতন করে।

পরে উক্ত তিন শিক্ষার্থী রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমকে বিষয়টি জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠান। পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে।

ইউএিনও মমতাজ বেগম বলেন, মুড়াপাড়া এলাকায় সাজাপ্রাপ্ত দুই যুবক প্রায় সময় এমন ঘটনা ঘটায়।

কিন্তু তথ্যাভাবে আমরা এ বিষয়ে তেমন কিছু করতে পারছিলাম না। কিন্তু আজ ভুক্তভোগী শিক্ষার্থীরা সরাসরি আমার কাছে আসায় আমরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে সমর্থ হই। গ্রেপ্তারকৃত দুই যুবককে দন্ডবিধি ১৮৬০ এর ৩৬৫ ধারা ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

Calendder

March 2020
M T W T F S S
« Feb    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: