শিরোনাম

রূপগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে আসামী পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় তুলকালাম

ধাওয়া-পাল্টা ধাওয়া, ফাঁকা গুলি

প্রকাশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক ঃ মঙ্গলবার বিকালে মাদকসহ একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী লিটন মিয়া (৩৫) পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় চনপাড়ায় তুলকালাম কান্ড ঘটেছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসতে চাইলে স্থানীয় কিছু বখাটে বাঁধা দেয়।

একপর্যায়ে পুলিশের সঙ্গে বখাটেদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে ১০/১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। মঙ্গলবার বিকাল ও সন্ধ্যায় উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে পৃথক এ ঘটনা ঘটে। নিহত লিটন চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের আব্দুল মালেকের ছেলে।

চনপাড়া ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক শামিম আল-মামুন বলেন, লিটন চনপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে। গত তিন দিন আগে ওয়ারেন্টভূক্ত আসামী লিটনকে গ্রেফতার করতে গেলে সে দৌড়ে পালিয়ে যায়। মঙ্গলবার বিকালে তাকে পুনরায় গ্রেফতার করতে গেলে সে পুলিশ দেখে পাশ্ববর্তী ময়লার ডোবায় ঝাঁপ দেয়। পরে তার মৃত্যু হয়।

প্রায় ঘন্টাখানেক ডুবুরি দল অভিযান চালিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে, পুলিশ নিহতের লাশ মর্গে প্রেরণ করার জন্য আনতে গেলে স্থানীয় কতিপয় বখাটেরা বাঁধা দেয়। একপর্যায়ে পুলিশের সঙ্গে বখাটেদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ ১০/১২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। পরে নিহতের স্বজনরা বখাটেদের এ বিষয় নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধ জানালে বখাটে সটকে পড়ে।
স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, লিটন দীর্ঘদিন ধরে চনপাড়া এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। পুলিশ তাকে গ্রেফতার করতে আসলে সে নিজেকে রক্ষা করতে মজা পুকুরে ঝাঁপ দেয়। পরে পানিতে ডুবে তার মৃত্যু হয়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, কিছু বখাটে বাঁধা দেয়। ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ ১০/১২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েছে।

 

এখানে মন্তব্য করুন

Calendder

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন