রূপগঞ্জে ধান সংগ্রহ, ইউএনও’র তদারকি

প্রকাশিত হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : খাদ্য মন্ত্রনালয়ের আওতাধীন সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধান সংগ্রহ করছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে খাদ্য গুদাম পরিদর্শণ করে ধান সংগ্রহের তদারকি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম।

ইউএনও মমতাজ বেগম জানান, ধান সংগ্রহ করতে গিয়ে কৃষকরা ন্যায্য মুল্যে পাচ্ছে কিনা, সঠিক মাপে ধান সংগ্রহ করা হচ্ছে কিনা তা পরিদর্শণ করে দেখা হচ্ছে। ইতি মধ্যে দাউদপুর, ভোলাব, ভুলতাসহ বিভিন্ন এলাকার কৃষকদের কাছ থেকে ২৫০ টন ধান সংগ্রহ করা হয়েছে।

সর্বমোট ৬’শত ৪২ টন ধান সংগ্রহ করা হবে। প্রতি কেজী ধানের মুল্যে ধরা হয়েছে ২৬ টাকা। কৃষকদের সুবিধার্থে ধান সংগ্রহের ব্যপারে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার গ্রামে গ্রামে মাইকিং করে দেয়া হয়েছে। যাতে করে কৃষকরা ধান সংগ্রহের বিষয়ে কোন প্রকার প্রতারণার শিকার না হতে হয়। নিরাপদ খাদ্য নিশ্চিত করতে তদারকি করতে হচ্ছে।
পরিদর্শণকালে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবেদ আলী, খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা ওমর ফারুক, মুড়াপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: