শিরোনাম

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কুব্বাত হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশিত হয়েছে

 নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ   শহরের ১৭ নং ওয়ার্ডের জল্লার পাড় এলাকার মুক্তিযোদ্ধা কুব্বাত হোসেন ৫ জুলাই শুক্রবার সকাল ৯ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নানিল্লাহে ……রাজিউন)।

বাদ জুম্মা শহরের জল্লারপাড় (আমহাট্টা) জামে মসজিদে মরহুমের নামজের জানাজা শেষে মুক্তিযোদ্ধাকে সম্মান জানাতে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়।

এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের উপস্থিতিতে মুক্তিযোদ্ধা কুব্বাত হোসেনের মৃতদেহকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তার মৃতদেহ পাইকপাড়া বড় কবরস্থানে দাফন করা হয়।

 

উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, জেলা মুক্তিযোদ্ধো ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার আমিনুর রহমান, ১৭ নং ওয়ার্ড কাউন্সির আব্দুল করিম বাবু, সাবেক কাউন্সিলর অলি ভূইয়া, জেলা যুবলীগ সভাপতি আব্দুল কাদির।

পাইকপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, শফিউদ্দিন, আব্দুর রাশেদ রাশু, নান্নু মিয়া, শহিদুল্লা, আলী রেজা রিপন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা মরহুমের জানাজায় অংশগ্রহণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৩ ছেলে ও মেয়ে সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি মুক্তিযোদ্ধাচলাকালীন ২নং সেক্টরে কে ফোর্স খালেদ মোশারফের অনীনে রণাঙ্গনে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।

 

এখানে মন্তব্য করুন

Calendder

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন