রাত পোহালেই ভূলতা ফ্লাইওভারের উদ্বোধন

প্রকাশিত হয়েছে

   রাসেল মাহমুদ : রূপগঞ্জ বাসির স্বপ্ন পূরণে আরেক ধাপ এগিয়ে গেলেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

আগামী কাল শনিবার  সকাল ১০টায় গণভবন থেকে রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জের সর্ববৃহত প্রকল্প ভুলতা ফ্লাইওভারের গাজীপুর-মদনপুর সড়কের একটি লেন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেই স্বপ্ন পূরণের ক্ষণ গুনছে রূপগঞ্জ বাসী।

ভুলতা গাউছিয়া মার্কেট  বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারি কাপড়ের বাজার। এখানে ঢাকা-সিলেট মহাসড়কের যানজট নিত্য দিনের সঙ্গী। রূপগঞ্জ বাসির দুর্ভোগ নিরসনের লক্ষে ২০১০ সালে গোলাম দস্তগীর গাজী জাতীয় সংসদে ভূলতা ফ্লাইওভার নির্মানের দাবি জানান।

২০১৪ সালে আওয়ামী লীগ সরকার দ্বিতীয় মেয়াদে ক্ষমতা গ্রহনের পর কোটি  ৩৫৩ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৪ লেন বিশিষ্ট তৃতীয় তলা ফ্লাইওভারটির নির্মান কাজ শুরু করে। গত মাসে গাজীপুর-মদনপুর সড়কের একটি পাট নির্মানের কাজ শেষ হয়েছে।

ফ্লাইওভার উদ্বোধনের ব্যাপারে গোলাম দস্তগীর গাজী বলেন, ভূলতা ফ্লাইওভার এশিয়ার সর্ববৃহত ফ্লাইওভার। এ ফ্লাইওভার উদ্বোধনের পর আর কোন যানজট থাকবে না।

 

জনদুর্ভোগ হ্রাস পাবে। বাংলাদেশের অর্থনীতির গতি বৃদ্ধি পাবে।এছাড়া ফ্লাইওভার উদ্বোধনের খবর শুনে রূপগঞ্জ বাসীর মধ্যে আনন্দের জোয়ার বইছে।

 

তিনি বলেন, জনগণকে আমি যা ওয়াদা দিয়েছিলাম তা বঙ্গবন্ধুর  কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরণ করেছে। আমি রূপগঞ্জ বাসির পক্ষ থেকে প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানাই।

 

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: