শিরোনাম

মেলান্দহে ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে

রোকনুজ্জামান, জামালপুর থেকে : মেলান্দহে ঘোষেরপাডা ইউনিয়নের ১ ও ৫নং ওয়ার্ড় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে তিন বছর মেয়াদী ২ টি ওয়ার্ডের যুবলীগের কমিটির গঠন করা হয়।

শুক্রবার বিকালে ঘোষেরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোবাশ্শীর হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জামালপুর জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: রাশেদুল ইসলাম খোকন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন বাঘা। সরিষাবাডি উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম। এর আগে উদ্ভোধন করেন জেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক পরান মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম লিটু।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ৯নং ঘোষেরপাডা ইউনিয়নের চেয়ারম্যান উবাইদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামিউল আলম বিএসসি সহ সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ আতাউর রহমান আলতাব।

সাংগঠনিক সম্পাদক খাদেমুল মুরছালিন খোকন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এটি এম মোকাব্বের রহমান রক্তিম ,সহ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। পরে ১ ও ৫ নং ওয়ার্ডে তিন বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

এখানে মন্তব্য করুন

Calendder

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন