মায়েদের বুকফাটা আর্তনাদে ভারি প্রেসক্লাবের হলরুম

প্রকাশিত হয়েছে
স্টাফ রিপোর্টার : বিভিন্ন সময়ে গুম হওয়া ব্যক্তিদের মায়েদের কান্নায় ভারি জাতীয় প্রেসক্লাবের হল রুম। অনুষ্ঠানে আগতদের প্রত্যেকের একটাই আকুতি- মা ফিরে পেতে চায় তার সন্তানকে, স্ত্রী চায় স্বামীর সন্ধান আর সন্তান চায় বাবার মুখ দেখতে। অনুষ্ঠানে আগত ছোট ছোট শিশুরা তাদের বাবার ছবি হাতে নিয়ে সরকারের কাছে আকুতি জানায় ‘বাবাকে ফিরিয়ে দাও’।

গুমের শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবে শুরু হয়েছে আলোচনা অনুষ্ঠান। ‘মায়ের ডাক’ নামে একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২০১৩ সালের ২৬ এপ্রিল গুম হওয়া রনি হোসেনের মা আঞ্জুমান আরা বেগম, ২০১৫ সালের ২১ আগস্ট গুম হওয়া সাজ্জাদ হোসেনের মা সাজেদা বেগম, ২০১৯ সালের ১৯ জুন গুম হওয়া ইসমাঈল হোসেনের স্ত্রী নাসরিন আক্তার।

অনুষ্ঠানে মায়েদের বুকফাটা আর্তনাদে ভারী হয়ে যায় প্রেসক্লাবের হল রুম। সন্তানকে ফিরে পাওয়ার আকুতির পরিবর্তে মায়েদের কান্নার রোল পড়ে যায় অনুষ্ঠানস্থলে। অনুষ্ঠানে বিভিন্ন মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত আছেন। বেলা এগারোটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত অনুষ্ঠান চলছিল।

এখানে মন্তব্য করুন

Calendder

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন