বিয়ের প্রস্তুতি শুরু আলিয়ার

প্রকাশিত হয়েছে

বলিউডে বিয়ের ধুম লেগেছে। নজর কেড়েছে একের পর এক অভিনেত্রী বিয়ে। আনুশকা, সোনমের পর দীপিকা, প্রিয়াংকা। মুম্বইয়ের প্রথম সারির অভিনেত্রীরা ক্যারিয়ারের পাশাপাশিই চুটিয়ে সংসার করছেন। তবে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে ঘিরে কৌতূহল বেড়েই চলছিল।

২০১৮ থেকেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার সম্পর্কের খবর শিরোনামে আসে। সোনম কাপুরের বিয়েতে হাত ধরে ছবি তোলেন দু’জনে। এরপর থেকেই আর রাখ ঢাক ছিল না। খুব তাড়াতাড়ি যে কাপুর ও ভাট পরিবারে বিয়ের সানাই বাজবে, তা বোঝাই যাচ্ছিল।

আর সেই জল্পনা আরও খানিকটা উস্কে দিয়েছেন আলিয়া নিজেই। শোনা যাচ্ছে, তিনি নাকি লেহেঙ্গার অর্ডারও দিয়ে দিয়েছেন। যদিও এখন আমেরিকায় চিকিৎসাধীন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। তবে তিনি সুস্থ হয়ে ফিরলেই হয় চার হাত এক হবে আলিয়া-রণবীরের।

তবে বিয়ের প্রস্তুতি এখন থেকেই শুরু করেছেন আলিয়া। জানা গেছে, ঋষি কাপুর দেশে ফিরলেই নাকি পণ্ডিতের সঙ্গে দেখা করবে দুই পরিবার। চলতি বছরের সেপ্টেম্বরেই ঋষি কাপুর ফিরছে বলে জানা গিয়েছে।

এদিকে গত এপ্রিলেই বিয়ের লেহেঙ্গা নিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে আলিয়া ভাটের। বলিউডের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী। দীপিকা, প্রিয়াংকাও তার তৈরি পোশাক পরেছেন বিয়েতে।

তাই বিয়ের পোশাকের জন্যও যে তিনি সব্যসাচীর কাছে যাবেন, তাতে অবাক হওয়ার কিছু নেই। সুতরাং আরও একটা জমকালো বিয়ে দেখার জন্য অপেক্ষায় রইলেন আলিয়ার ভক্তরা।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: