বাবাকে ফিরে পেতে দুই শিশু সন্তান লামিম ও তাসিম আকুতি

প্রকাশিত হয়েছে

মোঃ রবিউল আউয়াল রবি,ময়মনসিংহ ব্যুরোঃ দুই শিশু সন্তান লামিম (৬) ও তাসিম (৪)। চারদিন যাবত তারা বাবার আদরবঞ্চিত। অবুঝ এ দুই শিশু সন্তান খুন হওয়া বাবা সাইদুল ইসলামকে (৩৫) ফিরে
পেতে অস্থির।

দুই ভাইয়ের প্রাণের আকুতি একটিই তাদের বাবাকে এনে দেওয়া। কিন্তু কে বোঝাবে ঘাতকরা কেড়ে নিয়েছে বাবার তাজা প্রাণ। তিনি হারিয়ে গেছেন দূর আকাশে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরেও স্থানীয় গণমাধ্যম কর্মীরা স্থানীয় খারুয়া ইউনিয়নের বিরাশি গ্রামে গেলে এমন কথাই বলে উঠে এই দুই শিশু।

গত বুধবার বিকেলেও স্থানীয় দেওয়ানগঞ্জ বাজারে এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে একই রকম আকুতি জানিয়েছে দুই হতভাগ্য সন্তান। মানববন্ধনে সাইদুলের মা সমলা খাতুন, মামলার বাদী মোস্তাফিজুর রহমান কাঞ্চনসহ স্থানীয় এলাকাবাসী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে ওই গ্রামের মুক্তুল মল্লিক ও রাজিব মল্লিকসহ হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারের দাবি জানানো হয়। পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এলাকার বর্তমান ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য বিকুল ও সাবেক ইউপি সদস্য মুক্তুন মল্লিকের মধ্যে পূর্ব বিরোধ ছিল। তার জেরেই রোববার (২৫ আগস্ট) দুপুরে মুক্তুনের পক্ষের লোকজন বিকুলের পক্ষের লোকদের ওপর হামলা চালায়।

ওই হামলায় চারজন গুরুতর আহত হন। এর মধ্যে সাইদুলকে কিশোরগঞ্জের হোসেনপুর হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। এ ঘটনায় মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে নিহতের চাচা মোস্তাফিজুর রহমান কাঞ্চন বাদী হয়ে ২৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০ থেকে ২২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

ইতোমধ্যেই এ মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনসুর আহমেদ।

এখানে মন্তব্য করুন

Calendder

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন