বাড্ডায় রেনু হত্যা মামলার প্রধান আসামি রূপগঞ্জে গ্রেফতার

প্রকাশিত হয়েছে

স্টাফ রিপোর্টার : “ ছেলেধরা ” সন্দেহে বাড্ডায় তাসলিমা বেগম রেনু হত্যা মামলার প্রধান আসামি  হৃদয়কে (১৯) রূপগঞ্জ থেকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)।

মঙ্গলবার (২৩ জুলাই) রাত ৮টার দিকে ভুলতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইবরাহীম হোসেন হৃদয় উত্তর বাড্ডার হাজি পাড়ায় এলাকার বাসিন্দা। তিনি উত্তর বাড্ডা বাজারে সবজি বিক্রি করতেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন এ তথ্য নিশ্চিত করেন।

ডিবি সূত্রে জানা যায়, ছেলেধরা গুজবে রাজধানীর বাড্ডা এলাকায় রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি হৃদয়। বিভিন্ন ফুটেজ দেখে হৃদয়কে এই হত্যাকা-ের মূল হোতা বলে চিহ্নিত করা গেছে।

ঘটনার পর থেকেই হৃদয় পলাতক ছিলেন। তাঁর ব্যাপারে ডিবি প্রথমে উত্তর বাড্ডার কাঁচা বাজারে খোঁজ নেন। সেখানকার ব্যবসায়ীরা জানান, হৃদয় রূপগঞ্জ থেকে সবজি কিনতেন। এরপর রূপগঞ্জের বিভিন্ন সবজির দোকানে ছবি দেখিয়ে হৃদয়ের খোঁজ নিয়ে জানা যায় তিনি রূপগঞ্জে নানির বাড়িতে আছেন। পরে নানির বাড়িতে গিয়ে জানা যায়, হৃদয় ভূলতায় তাঁর খালা বাড়িতে আছেন। পরে ওই খালার বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
এ নিয়ে তাসলিমা হত্যাকাণ্ডে আট ব্যক্তি গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে শনিবার (২০ জুলাই) সকালে রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে ভর্তি করানোর তথ্য জানতে স্থানীয় একটি স্কুলে যান মা তাসলিমা বেগম রেনু (৪০)। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনিতে হত্যা করা হয়।

এ ঘটনার পর ওইদিন রাতেই নিহতের বোনের ছেলে নাসির উদ্দিন বাদী হয়ে বাড্ডা থানায় একটি অজ্ঞাত ৪ থেকে ৫শ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। 

 
 
এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: