বাংলাদেশ পৃথিবীর বুকে অর্থনৈতিকভাবে মর্যাদাশীল দেশ : মন্ত্রী গাজী

প্রকাশিত হয়েছে

স্টাফ রিপোর্টার  : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ এবং  বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশীল দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে।

 

শনিবার (২৪ আগস্ট) বিকেলে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মনখালী এলাকায় জনতা উচ্চ বিদ্যালয় মাঠে রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাঙ্গালী জাতির স্বপ্নকে হত্যা করা হয়েছিল উল্লেখ করে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন বাঙ্গালী জাতির জন্য ধর্মনিরপেক্ষ, শোষণহীন, সাম্যবাদী, মানবিক বাংলাদেশ। জাতি আশা করে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তিনি যেন আপোষহীনভাবে এগিয়ে যান।

 

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের আপোষহীন বাস্তবায়নের পথেই পরিবর্তিত বিশ্ব পরিস্থিতিতে জাতির অপূর্ণ আশা পূরণ হতে পারে। এগিয়ে চলেছে বাংলাদেশ, এগিয়ে যাবে বাংলাদেশ। কোন ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রগতির ধারাকে ব্যাহত করতে পারবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে আমাদের প্রত্যয় হোক একটি দুর্নীতিমুক্ত, বৈষম্যহীন, আইনের শাসনের ধারা বজায় রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাক বাংলাদেশ। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের মুক্তিকামী মানুষের মুক্তির নায়ক হিসেবে বেঁচে থাকবেন, যতদিন পৃথিবী বেঁচে থাকবে।

 

রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের ভিপি ,সাইফুল ইসলাম তুহিন , আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন ভুঁইয়া, ওবায়দুল মজিদ জুয়েল ও এডভোকেট কবির হোসেন, ব্যবসায়ী মোহাম্মদ আনছার আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম,সাংগঠনিক সম্পাদক ,মামুন রশিদ,  রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, যুবলীগ নেতা মুরাদ হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ হোসেন আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনিরুজ্জামান ভুঁইয়া, যুবলীগ নেতা ওমর ফারুক ,  ছাত্রলীগনেতা  আব্দুল আজিজ ,আরিফ খান জয়,   উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, প্রমুখ।

 

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এখানে মন্তব্য করুন

Calendder

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন