বাংলাদেশের মাটিতে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান হবে না : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

প্রকাশিত হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশের মাটিতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান হবে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আর যারা তরুণ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে তাদের কেউই বিচারের হাত থেকে রেহাই পাবে না। সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকাসক্তের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তুলতে হবে।’
বুধবার (২৯ মে) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর এলাকায় ভোলাবো ইউনিয়ন পরিষদ মাঠে ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, ‘আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। যত দিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন ততদিন পর্যন্ত দেশে উন্নয়ন হবেই। আজকে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বসভায় উন্নত সদৃদ্ধ দেশ হবে।’
সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে আওয়ামীলীগ সরকারের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করে মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। দেশ যখন উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে তখন এসব অর্জনকে ম্লান করতে দেশে এক শ্রেণির দেশদ্রোহী, জঙ্গিবাদীরা সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়। আর কয়েকদিন পরই মুসলমানদের সব চেয়ে বড় ধর্মীয উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই ঈদুল ফিতরকে ঘিরে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গীরা দেশের কোথাও যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।”
ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসান আশকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক ডাক্তার কৃষ্ণ দয়াল দাস, আওয়ামীলীগ নেতা এডভোকেট তায়েবুর রহমান ও এমদাদুল হক তারাজুদ্দিনসহ অনেকে।

Calendder

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: