প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে পালাক্রমে ধর্ষণ ।। থানায় মামলা, গ্রেফতার-৫

প্রকাশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিতলগঞ্জ পশ্চিমপাড়া এলাকার একটি ঘরে যুবতীকে দুই দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে প্রেমিক রাসেলসহ তার সহযোগীরা। ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ধর্ষিতাকে রাস্তার উপর ফেলে রেখে যায় ধর্ষণকারীরা।

পরে একটি সিএনজি চালকেরে সহায়তায় সেখান থেকে উদ্ধার হয়ে শুক্রবার রাতে ধর্ষিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৫ ধর্ষককে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রফিকুল হক জানান, পিতলগঞ্জ এলাকার গোলজার মিয়ার ছেলে রাসেল মিয়ার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার প্রেমিক রাসেল তার প্রেমিকাকে কাঞ্চন ব্রীজের নীচে দেখা করতে বলে।

পরে যুবতী রাত ৮ টার দিকে কাঞ্চন ব্রীজের নিচে প্রেমিকের সঙ্গে দেখা করতে আসে। প্রেমিক রাসেল তার পিতা মাতার সঙ্গে দেখা করার কথা বলে একটি সিএনজিযোগে পিতলগঞ্জ পশ্চিমপাড়া রফিক মিয়ার একটি পুরাতন ঘরে নিয়ে যায়। পরে যুবতীকে মারধর করে এবং হত্যার ভয় দেখিয়ে লম্পট রাসেল তাকে ধর্ষন করে।

পরে পিতলগঞ্জ পশ্চিমপাড়া এলাকার আহসান উল্লাহর ছেলে আশিক মিয়া, সিরাজ মিয়ার ছেলে শাকিল মিয়া, হারিন্দা টেকপাড়া এলাকার হযরাত আলীর ছেলে সামছু দোহাই ও তাদের বন্ধু নীলফামারী জেলার ডিমলা থানার সুন্দরখাতা এলাকার আহাম্মদ আলীর ছেলে শের আলী যুবতীকে পালাক্রমে ধর্ষন করে।

২ দিন ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের পর যুবতী অসুস্থ হয়ে পরলে শুক্রবার মধ্য রাতে রাস্তায় ফেলে রেখে সটকে পরে ধর্ষণকারীরা। পরে যুবতী একটি সিএনজি চালকের সহায়তায় সেখান থেকে রূপগঞ্জ থানায় এসে মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৫ ধর্ষণকারীকে গ্রেফতার করে।

Calendder

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন