প্রযোজক নির্বাচন করছেন ববি

প্রকাশিত হয়েছে

মামলা ও নানা জটিলতার কারণে সাত বছর ধরে বন্ধ ছিল বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন। অবশেষে দীর্ঘদিন পর ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) অঙ্গসংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে শনিবার (২৭ জুলাই)।

নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) অবস্থিত প্রযোজক-পরিবেশক সমিতির কার্যালয় প্রাণবন্ত হয়ে উঠেছে। এতদিন পর নির্বাচন হচ্ছে বলে সদস্যরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সব মিলিয়ে নির্বাচন জমজমাট হয়ে উঠেছে। প্রার্থীরা চলচ্চিত্রের সংকট শেষ করার প্রতিশ্রুতি দিচ্ছেন সাধারণ প্রযোজকদের।

নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বব স্টার ফিল্মস -এর পক্ষ থেকে এরই মধ্যে নমিনেশনপত্র জমা দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমান ব্যস্ততা একটা প্রযোজক সমিতির নির্বাচন। তিনি প্রযোজক সমিতির সদস্যদের কাছে ভোট ও দোয়া চাচ্ছেন। এছাড়াও তাদেরকে দিয়েছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ‘চলচ্চিত্র শিল্পকে বাঁচাতে হলে প্রযোজকদের এক হতে হবে। নিয়মিত ভালো গল্পের ছবি উপহার দিতে হবে। মোট কথা, সিনেমার হাল ধরতে হবে। তাই আসন্ন নির্বাচনে অংশ নিচ্ছি।’

তিনি বলেন, ‘বর্তমানে প্রযোজকরা কেমন আছেন? কোন পরিস্থিতির মধ্যে সময় পার করছেন? তা আমার ভালো করে জানা। নির্বাচিত হলে প্রযোজকদের পাশে দাঁড়াতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে এই শিল্পকে বাঁচাতে একসঙ্গে কাজ করতে চাই।’

‘বিজলি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র প্রযোজনা শুরু করেন নায়িকা ইয়ামিন হক ববি।  গত ঈদে ববি অভিনীত ‘নোলক’ চলচ্চিত্রটি ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা পায়, প্রশংসিত হন তিনি। এই ছবিটি নির্মাণ করেন প্রযোজক ও তরুণ নির্মাতা সাকিব সনেট।

এদিকে, এবারের নির্বাচনে ববি ছাড়াও অংশগ্রহণ করছেন ড্যানি সিডাক, নাদের চৌধুরী, শহিদুল আলম সাচ্চু ও মাসুম আজিজ। এছাড়া চিত্রনায়ক আলমগীর ও অভিনেত্রী জয়া আহসানও মনোনয়ন ফরম কিনেছেন। তবে তারা ফরম জমা দেননি বলে জানা গেছে।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: