নারায়ণগঞ্জে ১ দিনে নারী সহ ৬ জনের লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে

 স্টাফ রিপোর্টার  : নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় একদিনে  নারী সহ ৬ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ । তাদের লাশ নারায়ণগঞ্জে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। ২৩ জুলাই মঙ্গলবার  জেলার বন্দরে দুটি|

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক যুবক, ফতুল্লা ২ জন  এবং আড়াইহাজারে  এসব হত্যাকান্ডের  ঘটনা ঘটে। নিহতেরা হচ্ছেন, ফতুল্লায় শেফালী বেগম (৪০) ও সৈয়দ আহমেদ (১৮), বন্দরে ডাইং শ্রমিক মিজান সিকদার মিশর (২৯) ও আব্দুল বারেক (৫৫), সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক যুবক (২৫), এবং আড়াইহাজারে সুরুজ মিয়া (৪৫)।

এরইমধ্যে পৃথক ঘটনায় আড়াইহাজার ও বন্দরে হত্যার অভিযোগে পৃথক  দুটি মামলা দায়ের করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানা এলাকার মাসদাইর গুদারাঘাট এলাকার ওয়াসিম ওরফে রবিন মিয়ার পুত্র সৈয়দ আহমেদ (১৮) মঙ্গলবার দুপুর ৩টায় রহস্যজনক কারণে গুরুতর অসুস্থ্য হয়ে পরলে তাকে জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আনা হলে চিকিৎসক গোলাম মোস্তফা সকলের উপস্থিতিতে  সৈয়দ আহমেদকে মৃত ঘোষনা করে লাশ পুলিশে হস্তান্তর করতে বলেন ।

নিহত সৈয়দ আহমেদের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন থাকার পরও রহস্যজনক কারণে নিহতের বাবা কোন তথ্য প্রকাশ করতে রাজি হয় নাই ।

 এ হত্যাকান্ডের ঘটনার বিষয়ে ফতুল্লা থানা পুলিশের দারোগা প্রবীর কুমার জানান, এমন ঘটনার কারন সংবাদ আমাদের জানা নাই ।

ফতুল্লার লাল খাঁ এলাকায় মঙ্গলবার সকালে ঘরের পাটাতনের নিচ থেকে শেফালী বেগম (৪০) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, নিহত সালমা একজন মৃগি রোগী।

ধারণা করা হয়েছে, রাতে মৃগি রোগের কারণে সে পাটাতনের নিচে পড়ে যায়। পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের কাইতাখালী এলাকার মৃত শফিউদ্দিন সিকদারের ছেলে নিহত মিশর নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুর কাছে ৫ শত টাকা পাবে।

সোমবার রাত সাড়ে ১২ টায় মশার কয়েল আনতে যাওয়ার সময় নোয়াদ্দা স্কুল মাঠে মিঠুকে দেখে তার পাওনা টাকা চায়।

এ দিকে নিহতের ভাই সানী জানান, তার ভাই মিশর গাজীপুরে একটি ডাইং কারখানায় কাজ করতো। তার বিয়ের অনুষ্ঠানের জন্য সে এখন বাড়িতে অবস্থান করছে। সোমবার রাতে সে মশার কয়েল আনতে দোকানে গেলে নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুসহ ৫/৬ জন তার বাইকে উপর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করে।

অন্যদিকে বন্দরে শীতলক্ষা নদীর পাড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল বারেক (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আব্দুল বারেক বন্দর শান্তিনগর বালুরমাঠ এলাকার মৃত সামাদ হোসেনের পুত্র। কিন্তু পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম জানান, এ ঘটনায় মিঠু (২৭), মুন্না (১৯), সাকিব (১৮) ও জিসান (২০) নামের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, স্থানীয়রা জানিয়েছে নিহত নারী মৃগিরোগী। পানিতে পড়ে যাবার কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পুরো বিষয়টি জানা যাবে। তিনি জানান, শেফালী লাল খাঁ এলাকার আবুল হাসেমের স্ত্রী।

অন্যদিকে আড়াইহাজারে জমির দালালী নিয়ে সুরুজ মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুই সহোদর।  মঙ্গলবার ভোরে আড়াইহাজার উপজেলার ফতেহপুরের বগাদী এলাকায় প্রকাশ্যে তাকে পিটিয়ে হত্যা করে একই এলাকার আবুল মিয়া (৪৫) ও রেজাউল (৪০)। নিহত সুরুজ মিয়া ফতেহপুর বগাদী এলাকার আয়েত আলীর পুত্র।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, জমির দালালী নিয়ে প্রথমে তাদের মধ্যে বাক-বিতন্ড হয়। এক পর্যায়ে মঙ্গলবার ভোরে দুই সহোদর মিলে সুরুজ মিয়াকে পিটিয়ে হত্যা করে।

নজরুল ইসলাম জানান, আবুল মিয়া ও রেজাউল ফতেহপুর বগাদী এলাকার পলান মিয়ার ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Calendder

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন