জুয়ার টেবিলে কোচ সুজন…

প্রকাশিত হয়েছে

বিশ্বকাপে স্বপ্ন ভঙ্গের পর শ্রীলঙ্কা সিরিজে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য ছিলো বাংলাদেশের। কিন্তু ঘুরে দাঁড়ানো তো দূরের কথা তিন ওয়ানডে সিরিজে ইতিমধ্যেই সিরিজ হেরে আগামী ৩১ জুলাই হোওয়াইট ওয়াশের শঙ্কায় বাংলাদেশ।

বিশ্বকাপের বাজে পারফর্মেন্সের ধারাবাহিকতা অব্যাহত থাকা নিয়ে শঙ্কিত  মুশফিকও। ভাবছেন হোয়াইট ওয়াশ নিয়েও। ওপেনিং নিয়ে চিন্তিত সৌম্য, তামিম।পরপর ছয় ম্যাচে প্রথম বাংলাদেশি খেলোয়াড় আর লঙ্কায় বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল ব্লোল্ড আউটের রেকর্ডে নাম লেখালেন। সৌম্য, তামিমরা ভুল শুধরাতে ছুটে গেছেন পুরানো কোচ হাতুরোসিংহের কাছে। পুরানো শিষ্যদের সাহায্য করতে কোনই সংকোচ করেননি সাবেক কোচ। তাদের ধরিয়ে দিয়েছেন ভুলগুলো। গুন্জন আছে হোয়াইটওয়াশ বাঁচাতে বিসিবি ৩১ জুলাই সাকিব, লিটনের লঙ্কা সফরের ব্যাবস্থা করছেন। খবরের সত্যতা যাচাই সম্ভব না হলেও উদ্বিগ্ন বাংলাদেশের ক্রিকেট কর্তারা সেটা স্পষ্ট।

এমন এক কঠিন লজ্জা ও উদ্বেগের সময় বাংলাদেশের বিশ্বকাপ ম্যানেজার আর লঙ্কায় বাংলাদেশ দলের কোচ শ্রীলংকার ক্যাসিনোর জুয়ার টেবিলে ব্যাস্ত সময় কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও ফুটেজে বিষয়টা নজরে এসেছে সবার। ভিডিওতে দেখা যায় শ্রীলংকার ক্যাসিনো ক্লাবে সুন্দরী এক নারীর কাছ এটিএম কার্ডে ক্যাসিনোর টোকেন কিনছেন বাংলাদেশ কোচ সুজন। তারপর টোকেন হাতে তিনি জুয়ার টেবিলে যুক্ত হচ্ছেন। কোচ সুজনের এমন কাণ্ডে ক্রিকেট ভক্তদের মাঝে জমা হয়েছে ক্ষোভ।

এদিকে নিউজ.বিডি২৪রিপোর্ট.কম নামে একটি অনলাইন সংবাদমাধ্যমের কাছে সুজন বলেছেন, তিনি জুয়া খেলতে ক্যাসিনোতে যাননি। সেখানে তিনি খেতে গিয়েছিলেন। ক্যাসিনোতে খাবারও পাওয়া যায়। এই অনলাইন সংবাদমাধ্যমেই সজিনের ক্যাসিনো বিষয়ক খবরটি প্রকাশিত হয়েছে।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: