জাতীয় পার্টিতে কোনো মতভেদ নেই : জিএম কাদের

প্রকাশিত হয়েছে
প্রাণেরদেশ ডেস্ক :     জাতীয় পার্টিতে  আর কোনো  মতভেদ নেই বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, জাতীয় পার্টি আগের মতোই ঐক্যবদ্ধ আছে। সোমবার বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে  সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। তিনি বলেন, আলোচনার মাধ্যমে সংকটের সুষ্ঠু সমাধান হয়েছে। দলকে এগিয়ে নেওয়াই আমাদের মূল লক্ষ্য।
 
কাদের বলেন, যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে চেয়েছি। সামনে দলের একটি ভবিষ্যৎ আছে। তাই আমাদের ব্যক্তিগত কার কী ক্ষতি হলো বা লাভ হলো এটা কোনো ব্যাপার না। আমরা দলের স্বার্থটা এখানে বড়। 
 
তিনি বলেন, রংপুর-৩ উপ-নির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে দলের মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মী একত্রিত হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হবো ইনশাআল্লাহ। রংপুর-৩ আসনটি আমাদের ছিল আমাদেরই থাকবে।
 
পার্টির চেয়ারম্যান বলেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে। আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় যাওয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে। এসময় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।
এখানে মন্তব্য করুন

Calendder

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন