জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রকাশিত হয়েছে
 জর্ডান থেকে  খোকন মিয়া ঃ জর্ডানের আম্মানে আল বালাদের কফি রেস্টুরেন্টে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 এসময়  আসাদুজ্জামান আসাদ এর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ.এস (শ্যামল সরকারের) পরিচালনায় আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন ইসমাইল হোসেন।
অনুষ্ঠানে আগত সকল প্রবাসী বাংলাদেশিদের বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। এতে আরো উপস্থিত ছিলেন- প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন বশির,সাধারন সম্পাদক হানিফ মাস্টার।
আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম জিয়া,যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম,স্বপন ব্যাপারী,কিবরীয়া মুন্সী,সোহেল হাকিম, আনিছুর রহমান (লিটন) ।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কোহিনূর রহমান,অহিদুজ্জামান পাটোয়ারি,সোহাগ হোসেন, কামাল হোসেন আরো উপস্থিত ছিলেন তাজুল মাস্টার,জয়নাল আবেদীন মামুন,জুয়েল মিয়া,অনন্য সংগঠনের মধ্যে ছিলেন প্রবাসী বাংলাদেশ নাট্য শিল্পী একাডেমী।
স্বাধীন বাংলা ক্রীড়া সংগঠন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা কমিটি’র মাধ্যম আল দুলাল,সাহাব,আল হাসান,ইরবিদ সহ শিল্পাঅঞ্চলের  কর্মরত বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি ও কমিউনিটির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। ইফতার ও দোয়া মাহফিলে জর্ডানে কর্মরত সকল প্রবাসী বাংলাদেশিসহ দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: