চাঁদপুরে স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা

প্রকাশিত হয়েছে
স্টাফ রিপোর্টার ঃ    চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী (৪৫) কে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। ২১ জুলাই রোববার বিকালে শহরের ষোলঘর ওয়াবদা কলোনীর ঝরাজীর্ন ৩ তলা ভবনে এই ঘটনা ঘটে।
নিহত শিক্ষিকার বাড়ী জেলার শাহরাস্তি উপজেলায়। স্বামী অলক গোস্বামীর সাথে পানি উন্নয়ন বোর্ডের কলোনীতে বসবাস করতেন। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

চাঁদপুর মডেল থানার পুলিশ জানায়, বিকাল ৫টায় ওই শিক্ষিকার কাছে কয়েকজন শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে শিক্ষিকার গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। শিক্ষিকার স্বামী ঢাকায় রয়েছেন। তিনি পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মচারী।

চাঁদপুর মডেল থানার এসআই অনুপ চক্রবর্তী বলেন, ওই শিক্ষিকা বাসায় একাছিলেন। তিনি শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছেন। ঘটনার সময় তার বাসায় কেউই ছিলো না। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

খরব পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: