গোলাম দস্তগীর সভাপতি, শাহজাহান সাধারণ সম্পাদক

অবশেষে দীর্ঘ ২২  বছর পর রূপগঞ্জ থানা আ.লীগের সম্মেলন

প্রকাশিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক ঃ টানা প্রায় ২২ বছর পর নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রূপগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের স্থান সরু হওয়ায় তীব্র দাবদাহে অতিষ্ঠ তৃণমূলের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

মঙ্গলবার বিকাল ৪ টায় মুড়াপাড়াস্থ বাজার সংলগ্ন থানা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে কাউন্সিলরদের সরাসরি হ্যাঁ-না ভোটে আগামী তিন বছরের জন্য আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীরপ্রতিক) সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা দেওয়া হয়।

জানা গেছে, সকাল ১০ টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও তা-গড়িয়ে দুপুর ১২ টায় শুরু হয়। এসময় প্রচন্ড দাবদাহে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা তৃণমূলের নেতাকর্মীরা অতিষ্ঠ হয়ে পড়েন। কয়েকজন অসুস্থ হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বিকাল ৪ টার দিকে আগামী তিন বছরের জন্য থানা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে আসা তৃণমূলের নেতাকর্মীরা বলেন, গরমে হাঁসফাঁস অবস্থা হলেও দীর্ঘ ১৯ বছর পর নিজ দলের কমিটি হওয়ায় খুব ভাল লাগছে। নতুন কমিটির কাছে তারা দাবী রেখে বলেন, দলের ত্যাগি-পরীক্ষিত ও দুঃসময়ের কান্ডারীদের যেনো মূল্যায়ন করা হয়।

হাইব্রীড, বিএনপি-জামায়াত নেতাদের যেনো সুযোগ দেওয়া না হয়। তাহলে কখনো যদি আবার দুঃসময় আসে তখন দলের ত্যাগি নেতাদের খুঁজেও পাবেননা তারা।

সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য ও বস্ত্র-পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক ।

সম্মেলনের উদ্ধোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ বাদল, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া।

মেজর (অবঃ) মশিহুর রহমান বাবুল, ব্যারিষ্টার শামীম আহম্মেদ পারভেজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, এনামুল হক, আব্দুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল প্রমুখ।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: