কোন দলে খেলবেন মাহমুদউল্লাহ শেষ পর্যন্ত

প্রকাশিত হয়েছে

আসন্ন বিপিএলকে সামনে রেখে দল গোছাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। চিটাগাং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম। খুলনা টাইটান্সে নাম লিখিয়েছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। ক্রিকেটারদের এমন দল বদলের মাঝে প্রশ্ন উঠছে তাহলে আগের আসরে খুলনার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদের ঠিকানা তাহলে কোথায়?

আইকন ক্রিকেটার হিসেবে খুলনায় খেলবেন তামিম। এর মানে দাঁড়াচ্ছে আরেক আইকন মাহমুদউল্লাহকে ছেড়ে দিতে হবে তাদের। সেক্ষেত্রে প্রশ্ন, কোন ফ্রাঞ্চাইজির হয়ে বিপিএল খেলবেন অভিজ্ঞ এই অলরাউন্ডার?

ঢাকা ডাইনামাইটস আগেভাগেই নিশ্চিত করেছে তাদের আইকন হিসেবে থাকবেন সাকিব আল হাসান। মাশরাফি বিন মুর্তজাকে কোনো মূল্যেই ছাড়বেনা রংপুর রাইডার্স। চলতি বছর অনুষ্ঠিত হতে যাওয়া বিপিএলের আসরটিতে চিটাগং ভাইকিংসের অংশগ্রহণ নিয়ে রয়েছে সংশয়।

শোনা গেছে এবার দল গঠন করবে না তারা। গত আসরের মতো জল ঘোলা করে চিটাগং ভাইকিংস যদি এবারও বিপিএলে অংশ নেয়, তাহলে এই দলটিই হতে পারে মাহমুদউল্লাহর ঠিকানা।

চিটাগং যদি বিপিএলে অংশ না নেয়, সেক্ষেত্রে দল নেমে আসবে ছয়ে। আইকন ক্রিকেটার থেকে যাবে সাতজনই। এমন হলে মাহমুদউল্লাহর ভাগ্য কীভাবে নির্ধারণ করবে বিপিএল গভর্নিং কাউন্সিল? এদিকে রাজশাহী কিংসের আইকন হিসেবে রয়েছেন মোস্তাফিজুর রহমান। আর সিলেট সিক্সার্সের আইকন হিসেবে খেলেছেন লিটন কুমার দাস।

বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, শেষ মুহূর্তে বিপিএলে অংশ নিতে পারে চিটাগং ভাইকিংস। তেমন হলে চিটাগংই মাহমুদউল্লাহর নতুন ঠিকানা হবে। আর সেই সম্ভাবনাই বেশি।

গেল বিপিএলে একই ধরনের সমস্যায় পড়তে হয়েছিল মুশফিকুর রহিমকে। শেষ পর্যন্ত উইকেটরক্ষক এই ব্যাটসম্যান চিটাগং ভাইকিংসে যোগ দেয়ায় সমস্যার সমাধান হয়।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: