কলকাতার শ্রাবন্তীকে নিয়ে ‘বিক্ষোভ’ বাংলাদেশের ছবিতে…

প্রকাশিত হয়েছে

শিরোনাম দেখে অনেকের মনে প্রশ্ন আসতে পারে কি হল শ্রাবন্তীর, কেনই বা তাকে নিয়ে বিক্ষোভ। উৎকণ্ঠার কারণ নেই। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্ত্রীকে নিয়ে ঢাকায় দাঙ্গা-হাঙ্গামা এমন কিছুই হচ্ছে না। ‘যদি একদিন’ ছবির পর আবারও এই নায়িকাকে দেখা যাবে বাংলাদেশের ছবিতে। নাম ‘বিক্ষোভ’। 

এটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি। সম্প্রতি এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের জনপ্রিয় এই অভিনেত্রী। দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘কিছুদিন আগে কলকাতায় এই অভিনেত্রীর সঙ্গে আমাদের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। ছবির চিত্রনাট্য পড়ে মুগ্ধ হয়েছেন শ্রাবন্তী। আগামী ১ সেপ্টেম্বর থেকে আমরা ঢাকায় ছবির শুটিং শুরু করব।’

শ্রাবন্তীর বিপরীতে কে অভিনয় করবেন? জানতে চাইলে এই নির্মাতা জানান, এ বিষয়ে এখনো আমরা চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেইনি। শিগগিরই তা চূড়ান্ত করা হবে, তখনই সবাইকে জানাবো।

জানা গেছে, ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘বিক্ষোভ’ ছবির গল্প। এতে আরও অভিনয় করবেন ভারতের জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, রাহুল দেব, বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চুসহ অনেকে। 

এর আগে, যৌথ প্রযোজনায় ছবি ‘শিকারী’তে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার বাইরে একক বাংলাদেশি ছবি হিসেবে শ্রাবন্তী অভিনয় করেন ‘যদি একদিন’এ।

এখানে মন্তব্য করুন

Calendder

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন