আমি স্তনের আকার নিয়ে গর্বিত : স্বস্তিকা

প্রকাশিত হয়েছে

 বিনোদন ডেস্ক ঃ   ছবিতে নানা সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য ব্যাপক নামডাক রয়েছে ওপার বাংলার হট সেনসেশন স্বস্তিকা মুখার্জীর। তবে শুধু রুপালি পর্দায় নয়, পর্দার বাইরে বাস্তব ও ব্যক্তিগত জীবনেও তিনি সমান সাহসী। চটে গেলে ছেড়ে কথা বলেন না কাউকেই।

স্বস্তিকার ওই ছবি দেখে অনেকে তাকে প্রশংসায় ভাসান। অনেকে আবার করেন বাজে মন্তব্য। তাদের মধ্যে কেউ কেউ তার বয়স নিয়ে খোঁচা মারেন। কেউ আবার প্রশ্ন তোলেন তার স্তুনের আকার নিয়ে। বলেন, স্তনের আকার ঠিক নেই বলে নীল ও সাদা মেশানো ওই পোশাকটায় স্বস্তিকাকে মানাচ্ছে না।

ব্যাস, এমন মন্তব্য চোখে পড়তেই চটে যান ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত এই নায়িকা। দিয়ে দেন মোক্ষম জবাব। লিখেন, ‘আমি আমার স্তনের আকার নিয়ে গর্বিত। আমি একজন গর্বিত মা।’

তার স্তুন নিয়ে যারা মন্তব্য করেন তাদের উদ্দেশে স্বস্তিকা লিখেন, ‘আগে নিজের সন্তানকে বুকের দুধ খাওয়ান, তারপর কথা বলবেন। আমি আমার স্তনের এই পরিবর্তিত আকার নিয়ে গর্বিত। কারণ আমি কখনও পাম্প ব্যবহার করিনি।’

নায়িকা আরও লিখেন, ‘অভিনয়ের সময় আমাকে এমন ব্রা পরতে হয় যাতে স্তনের আকারটা সুন্দর দেখায়, ঠিক যেমনটা সবাই দেখতে চায়। কিন্তু যখন কাজের বাইরে থাকি, তখন ওসব নিয়ে ভাবিনা।’ ঠোঁট, স্তন ও কোমর সুন্দর না হলেই নারীকে ট্রোলড হতে হয় বলেও মন্তব্য করেন নায়িকা।

২০০৩ সালে উর্মী চক্রবর্তী পরিচালিত ‘হেমন্তের পাখি’ চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল স্বস্তিকার। একই বছর প্রধান নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন ‘রবি কিনাগী পরিচালিত ‘মাস্তান’ ছবিতে। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সেরা নায়িকাদের অন্যতম। সাহসী দৃশ্যে নিজেকে করে তুলেছেন অদ্বিতীয়।

এখানে মন্তব্য করুন

Calendder

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

%d bloggers like this: